ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

প্রাইভেটকারে তিন গরু, পালিয়ে গেছে চোর

এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ০৩:২৩:০০ অপরাহ্ন | দেশের খবর

শনিবার রাতে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়ক ধরে শেরপুরের দিকে যাচ্ছিল সাদা রঙের একটি প্রাইভেটকার। তারাকান্দা উপজেলার গোপালপুর বাজারের কাছে এসে হঠাৎ চাকা ফেঁটে যায় পুরাতন সেই প্রাইভেটকারটির। রাত ভোর হবার পথে। চাকা সারিয়ে গাড়ি নিয়ে যেতে গেলে সমুহ বিপদের আংশকা। তাই গাড়িটি রেখে সটকে পড়েন গাড়িটি হাকানো চালক এবং মানুষ নামের যাত্রী। 

সকাল হলে এলাকাবাসীর চোখে পড়ে পরিত্যক্ত প্রাইভেটকারটি। উৎসুক জনতা কাছে গিয়ে দেখেন মনুষ্যশূন্য গাড়ীটির ভেতর যাত্রী বলতে তিনটি গরু গাদাগাদি করে রাখা আছে।

চারদিকে খবর ছড়িয়ে পড়লে জনতার ভিড় বাড়ে। খবর পেয়ে রবিবার সকালে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জব্দ করে প্রাইভেটকারটি। উদ্ধার করে তিনটি গরু। থানায় নিয়ে এসে পাত্তা লাগিয়ে পুলিশ জানতে পারে গরুগুলো চুরি করে প্রাইভেটকারের ভরে নিয়ে যাচ্ছিল চোরেরা। প্রাইভেটকারে করে গরুচুরির বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যে সৃষ্টি করেছে। স্থানীয়রা জানান, ইতোপূর্বে ট্রাকে করে গরু চুরির ঘটনা জেনেছে এলাকাবাসী কিন্তু প্রাইভেটকারে করে গরু চুরি করে নিয়ে যাওয়ার ঘটনা এবারই তারা প্রথম দেখতে পেল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, রাতে গরু চুরি করে প্রাইভেটকারে ভরে নিয়ে যাচ্ছিল সংঘবদ্ধ চোর চক্র। পথিমধ্যে ঐ স্থানে এসে চাকা ফেঁটে যায়। অবস্থা বেগতিক দেখে প্রাইভেটকারসহ গরুগুলো ফেলে পালিয়ে যায় চোরেরা। পরে স্থানীয়রা গাড়ির ভিতরে গরু দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারসহ গরু তিনটি জব্দ করে। চোর ধরতে পুলিশি তৎপড়তা চলছে বলেও জানান ওসি।