ঢাকা, রবিবার ১৬ জুন ২০২৪, ২রা আষাঢ় ১৪৩১

ফেনীতে হাত ব্যাগে ইয়াবাসহ পথচারীর গ্রেফতার

মুঃ ইকরামুল হক, ফেনী : | প্রকাশের সময় : বুধবার ২২ মে ২০২৪ ০৮:০০:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
ফেনীতে মাদকসহ মো. খোরশেদ আলম (৪৪) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। খোরশেদ দাগনভূঞা উপজেলার উত্তর কৌশ্যল্যা মোহরবাগ এলাকার ব্যাপারী বাড়ির আবদুল লতিফের ছেলে। তিনি দীর্ঘ দিন ফেনী শহরের ডাক্তার পাড়াস্থ এইচ এম রহমান টাওয়ারের চতুর্থ তলায় ভাড়া থাকতেন।  
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়, গোপন সংবাদের ভিত্ততে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ আজিজ শপিং সেন্টারের সামনে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় ফুটপাতের উপর দাঁড়ানো অবস্থায় পথচারী খোরশেদের হাত ব্যাগ তল্লাশি করে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে সাথে নিয়ে তার এইচ এম রহমান টাওয়ারের ৪র্থ তলায় ভাড়া বাসায় অভিযান চালিয়ে আরও ২ হাজার ৪শ পিস ইয়াবা ও ২শ গ্রাম ইয়াবা ভাঙ্গানো পাউডার উদ্ধার করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত খোরশেদ থেকে সর্বমোট ১৬ হাজার ৪শ পিস ইয়াবা ও ২শ গ্রাম পাউডার উদ্ধার করা হয়। পরে এ ঘটনায়  ফেনী মডেল থানায় মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।