ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

বাবার সঙ্গে বাইকে ফিরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তরুণ ছাত্রের

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১২ জুন ২০২৪ ০২:৫৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
কলেজছাত্র অনিক দেব মুন্না

মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় অনিক দেব মুন্না (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার রাতে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুস ছালেক এ ঘটনার কথা জানান।

তিনি বলেন, মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও এলাকায় মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই অনিক দেব মুন্নার মৃত্যু হয়। এ ঘটনায় আরও ১ জন আহত হন।

পরে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজারের ব্যবসায়ী অমল দেব (৫৫) তার ছেলে অনিক দেব মুন্নার (২৫) মোটরসাইকেল যোগে গত ১০ জুন ২০২৪ ইং, রাত ১১টার সময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে পাঁচগাঁও ইউনিয়নের দেবীপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। বাড়ি যাবার পথে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও নামক স্থানে তাদের মোটরসাইকেল সামনে চলন্ত একটি পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা খেলে ঘটনাস্থলেই অনিক দেব মুন্না নিহত হয়। এসময় মোটরবাইকের পেছনে থাকা মুন্নার পিতা অমল দেব গুরুতর আহত হন। পরে অমল দেবকে উদ্ধার করে স্থানীয় লোকজন প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত মুন্না মৌলভীবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী বলে জানা যায়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠনো হয়েছে। এঘটনায় ১জন আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকআপ ভ্যান পুলিশ হেফাজতে আছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি বলে জানান তিনি।