ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

বাহুবলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে কোপালো দুর্বৃত্তরা

হবিগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ১২:১০:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খন্দকার জাকারিয়া আলম সুমনকে (২৫) কুপিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে আশঙ্কা জনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ইউনিয়নের পাল বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত জাকারিয়া আলম সুমন ইউনিয়নের আব্দানারায়ন গ্রামের খন্দকার জাহির মিয়ার পুত্র।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) কবির আলমগীর জানান, খন্দকার জাকারিয়া আলম সুমন নামে ওই ব্যক্তি পুটিজুরি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছেন। উল্লেখিত সময়ে তিনি বাড়ি থেকে নির্বাচনী কাজের জন্য বাহির হন। এক পর্যায়ে দ্বিগাম্বর বাজারের দিকে যাওয়ার সময় পাল বাড়ি নামক স্থানে পৌছলে দুর্বৃত্তরা তার গতিরোধ করে। এসময় তাকে উপর্যপূরি ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়।

তিনি আরও জানান, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত শুরু করেছে। দ্রæত দোষীদের আইনের আওতায় আনা হবে।