ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে জায়গার বিরোধের জেরে হত্যা,আটক ১

জুয়েল নাগ, মিরসরাইঃ | প্রকাশের সময় : শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ ০১:৩৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
মিরসরাই এর হাইতকান্দি ইউনিয়নে  বাড়ির পাশের একটি জায়গার বিরোধের জেরে এক ব্যাক্তি  খুন হয়েছেন। নিহত ব্যাক্তির নাম  মো. আবুল কাশেম (৫৮)। তিনি উপজেলার হাইতকান্দি ইউনিয়নের করুয়া গ্রামের মৃত জালাল আহমেদের ছেলে।এলাকায় উনার একটি মুদি দোকান আছে। শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় পুলিশ আবুল কাশেমের প্রতিবেশী শেখ আহমেদকে গ্রেপ্তার করেছে। শেখ আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।
 
মিরসরাই থানা পুলিশ ও স্থনীয় জনপ্রতিনিধি সূত্র জানায়, শুক্রবার রাতে করুয়া গ্রামে বাড়ির পাশের একটি রাস্তায় মাটি ফেলেন শেখ আহম্মদ। সকালে তা দেখে নিজের জায়গায় মাটি পড়েছে বলে প্রতিবাদ করেন মুদি দোকানি আবুল কাশেম। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শেখ আহম্মদ ও তার ছেলে শাহ পরান আবুল কাশেমকে কিল-ঘুসি মারেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং বাড়ি নেয়ার পর মারা যান।
 
এ বিষয়ে জানতে চাইলে মিরসরাই থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামে প্রতিবেশির হামলায় আবুল কাশেম নামের এক ব্যাক্তি খুন হয়েছেন এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি আমরা। সুরতহালে লাশের শরিরে আঘাতের চিহ্ন দেখা গেছে। এই ঘটনায় নিহত আবুল কাশেমের প্রতিবেশি শেখ আহম্মদকে গ্রেপ্তার করা হয়েছে। এ হত্যাকান্ডের বিষয়ে পরবর্তী আইনগত ব্যাবস্থা নেব আমরা।