ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

মুক্তাগাছার স্কুল ছাত্র মিলন ১১ দিন ধরে নিখোঁজ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ২৫ জুলাই ২০২২ ০৬:৫৪:০০ অপরাহ্ন | দেশের খবর

মুক্তাগাছার চেচুয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মাহিম মাহমুদ ফেরদৌস ওরফে মিলন (১৫) গত ১৩ জুলাই ২০২২ তারিখ থেকে নিখোঁজ রয়েছে। ১১ দিনেও তার সন্ধান মেলেনি। তাকে কোথাও খুঁজে না পেয়ে তার মা মুক্তাগাছা থানায় সাধারণ ডায়েরী করেছেন। উদ্বিগ্ন অবস্থায় সময় কাটাচ্ছে তার পরিবার।

থানার ডায়েরী ও পরিবারের সাথে কথা বলে জানা যায়,  উপজেলার দুুল্লা ইউনিয়নের পশ্চিম চন্ডিমন্ডপ(চাতাল) গ্রামের রিপন মিয়া ও মোছাঃ মিনারা খাতুনের ছেলে ১০ম শ্রেণির শিক্ষার্থী মাহিম মাহমুদ ফেরদৌস মিলন গত ১৩ জুলাই পার্শ্ববর্তী মলাজানি উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়।  পরে সে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে তার মা বাদী হয়ে গত ২০ জুলাই মুক্তাগাছা থানায় সাধারণ ডায়েরী করেছেন।

ছেলেটির কোন ধরণের মানসিক সমস্যা নেই বলে পরিবার জানিয়েছে। ছেলেটির গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট, হারিয়ে যাবার সময় পড়নে কালো রঙের প্যান্ট, শার্ট ছিল। সন্তানকে খুঁজে না পেয়ে তার পরিবার চরম উদ্বিগ্ন অবস্থায় দিন কাটাচ্ছে। কেউ কোথাও সন্ধান পেলে তার মা ০১৬৩৪৪৭৪২০৭ নম্বরে অথবা মুক্তাগাছা থানায় যোগাযোগ করতে অনুরোধ করেছেন।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, থানায় জিডি হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশি তৎপড়তা অব্যাহত রয়েছে।