ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

মুক্তাগাছায় ধর্ষণে অন্ত:সত্বা কিশোরী, দুই যুবক গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : শনিবার ১ জানুয়ারী ২০২২ ০৪:৩৩:০০ অপরাহ্ন | দেশের খবর

ময়মনসিংহের মুক্তাগাছায় এক কিশোরী(১৬)কে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে ঐ কিশোরী তিন মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে। এঘটনায় পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার প্রত্যন্ত এলাকা দাওগাঁও ইউনিয়নের চন্দনীআটা গ্রামে।

 

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, পাশ্ববর্তী মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামের এক কৃষকের কন্যা (১৬) ঐ কিশোরী মুক্তাগাছা উপজেলার চন্দনীআটা গ্রামে তার নানীর বাড়িতে থাকে। একই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র হাফিজুল (২০) ও পার্শবর্তী ফুলবাড়ীয়া উপজেলার বৈলাজান গ্রামের আবু হানিফার পুত্র দুলাল (২০) ঐ বাড়িতে আসা-যাওয়া করতো। গত ৪ মাস আগে বাড়িতে লোকজন না থাকার সুযোগে গভীর রাতে ঐ কিশোরীর ঘরে ঢুকে দুই যুবক জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে। যাবার সময় ভয় ভীতি দেখিয়ে বিষয়টি কাউকে না বলতে বলে যায়। পরবর্তীতে মাঝে মাঝেই সুযোগ বুঝে দুই যুবক মিলে নানা ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করতো। এতে কিশোরী অন্ত:সত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। 

কিশোরীর নানী ও পরিবারের লোকজন স্থানীয় ইউপি মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করলে তারা থানায় মামলা করার পরামর্শ দেন। শনিবার কিশোরীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ চন্দনীআটা এলাকা থেকে হাফিজুল ও হানিফাকে গ্রেফতার করে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।