ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ময়মনসিংহে যুবককে গলা কেটে হত্যা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৬ জুলাই ২০২২ ০৪:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় আমান আলী (২৫) নামের এক যুবককে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কুশমাইল ইউনিয়নের মাঝিপাড়া এলাকা থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আমান আলী ওই এলাকার সাহাব আলীর ছেলে। সে একটি চুরির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ছিল বলে জানিয়েছে পুলিশ।

এর আগে সোমবার দ্বিবাগত রাতের কোন এক সময় আমান আলীকে গলা কেটে হত্যা করে মাঝিপাড়ার আকাশি গাছের বাগানে ফেলে রাখে অজ্ঞাত দূর্বৃত্তরা। 

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ নিশ্চিত করেছে জানিয়েছেন, মঙ্গলবার সকালে আকাশি বাগানে আমান আলীন গলাকাটা মরদেহ দেখতে পেরে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়দের বরাদ দিয়ে তিনি আরও বলেন, আমান আলী মাদকসেবি ছিল। তার নামে চুরিসহ এলাকায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ আছে।

ওসি আবুল কালাম আজাদ বলেন, আমান আলীর বিরুদ্ধে থানায় চুরির মামলা রয়েছে। তাছাড়া, একটি চুরির মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশ ধারনা করা করছে অজ্ঞাত দুর্বৃত্তরা দেশিয় অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে আকাশি গাছের বাগানে লাশ ফেলে রেখে যায়। তবে, কি কারণে তাকে হত্যা করা হয়েছে জানাতে পারেনি পুলিশ।