ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ময়সনসিংহে বিশ^জিৎ হত্যা মামলায় ৩জনের যাবজ্জীবন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ২৫ জুলাই ২০২২ ০৬:৫৫:০০ অপরাহ্ন | দেশের খবর

ময়মনসিংহ নগরীর গাঙ্গিনার এলাকার বিশ্বজিৎ কুন্ডু হত্যা মামলায় তিন আসামীর যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে  আরো ৬ মাসের সাজা প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন, মহানগরীর পুরোহিতপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সুমন ওরফে পেটকাটা সুমন, ব্রাহ্মপল্লী এলাকার আব্দুল জব্বারের ছেলে কামরুল হাসান ও শেওড়া ডিবি রোড এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে সারোয়ার হোসেন ওরফে শাওন।  আসামীরা সবাই চিহিৃত ছিনতাইকারী। 

সোমবার দুপুরে ময়মনসিংহের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এই রায় প্রদান করেন। 

জেলা ও দায়রা জজ আদালতের ব্যাঞ্চ সহকারী মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রায়ের সময় মামলার ১ নম্বর আসামী সুমন ওরফে পেটকাটা সুমন পলাতক থাকলেও কামরুল হাসান ও সারোয়ার হোসেন ওরফে শাওন আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরনে জানা জায়, ২০১৫ সালের ২ জুন ভোরে নগরীর গাঙ্গীনারপাড় এলাকায় অজ্ঞাত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশ্বজিৎ কুন্ডু খুন হন। পরে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে ৩ জনকে আসামী করে মামলার চার্জশিট দেয় পুলিশ। আদালত দীর্ঘ শুনানি ও স্বাক্ষীদের সাক্ষ গ্রহন শেষে এই রায় প্রদান করেন। বিশ্বজিৎ কুন্ডু নগরীর বিদ্যাময়ী স্কুলের বিপরীত পাশে বসবাস করতেন। তিনি পেশায় পরিবহন শ্রমিক ছিলেন। মামলায় রাষ্টপক্ষের এপিপি ছিলেন এডভোকেট রেজাউল করিম দুলাল।