ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

রাজশাহীতে বাস-ট্রাকের ত্রীমুখি সংঘর্ষ নিহত- ১,আহত-৬

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : মঙ্গলবার ২১ ডিসেম্বর ২০২১ ০৫:০২:০০ অপরাহ্ন | দেশের খবর

রাজশাহীর পুঠিয়া উপজেলার  বেলপুকুর ইউয়িনের কাজী পাড়া এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে বাসের হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ছয়জন। সোমবার  রাত পৌনে আটটায় দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তির নাম খোয়াজ আলী (৪৫)। পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। বাবার নাম মো. জালাল।

 

 

দুর্ঘটনায় আহত আরও ছয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করেছে বেলপুকুর থানার অফিসার্স ইনচার্য মনিরুজ্জামান।

 

পুলিশের ভাষ্যমতে, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে যাত্রীবাহী বাস নিউ ভাই ভাই চয়েজ কুমিল্লা যাচ্ছিল। অপরদিকে নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল দুটি ট্রাক। বাস ও ট্রাক দুটি ভরুয়াপাড়া এলাকায় পৌঁছালে ওভারটেক করার সময় ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

 

 হতাহত সবাইকে উদ্ধার করে হাসপাতালে আনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কর্মীরা। বিশ্ববিদ্যালয় স্টেশনের লিডার সাইদুর রহমান জানান, রাজশাহীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়ক হয়ে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিল একটি ট্রাক। বেলপুকুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে। তিনি আরো জানান, পুলিশ  ৭ জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। এর মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।