ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

লামায় পরিবহন শ্রমিক সংগঠনের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও সংবর্ধনা

এম. মিজানুর রহমান, লামা বান্দরবান : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ ০৬:০৫:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় লামা বাজারস্থ জেলা পরিষদ হলরুমে লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সার্বিক সহযোগিতায় এই অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি বাসু কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, লামা ট্রাফিক ইন্সপেক্টর মামুন আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী করিমুল মোস্তফা স্বপন, লামা পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সভাপতি মাইকেল আইচ, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সহ-সভাপতি মোঃ তৈয়ব আলী, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ শোয়াইব, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক অর্থ সম্পাদক মিন্টু দাশ, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর বর্তমান অর্থ সম্পাদক মনির হোসেন।

এছাড়া সাংবাদিক, ব্যবসায়ী, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ, সদস্য এবং লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিজআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর সদস্যরা।

এসময় অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানের শেষে লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিজআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর পরিচালনা কমিটি ও উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে, লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সেলিম পারভেজ, সহ-সভাপতি মো. আব্দুল গণি, সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, যুগ্মসাধারণ সম্পাদক মো. সোহরাব, অর্থ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, লাইন সম্পাদক মো. আব্দুল মান্নান, কার্যকরী সদস্য মো. ইসমাইল, মোহাম্মদ ইব্রাহিম মোহাম্মদ নুরুল আবসার মোহাম্মদ ইব্রাহিম মোহাম্মদ নুরুল আবসার।