ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শার্শায় আনারস কর্মী সমর্থকদের ওপর হামলা, অফিস ভাংচুরের অভিযোগ

বেনাপোল প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৭ নভেম্বর ২০২১ ১১:১৮:০০ অপরাহ্ন | জাতীয়

 

যশোরের শার্শা উপজেলার উলাশী বাজারে নৌকা প্রার্থীর সমর্থক কর্তৃক স্বতন্ত্র প্রার্থীর আনারস মার্কার নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মী সমর্থকের উপর মারপিটের অভিযোগ উঠেছে। একই সাথে সম্বন্ধকাঠি মোড়ের মেম্বর প্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী অফিসটিও ভাংচুর করে গুড়িয়ে দেয় হামলাকারীরা। 

 

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আয়নাল হকের কর্মী নজরুল ইসলামসহ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। আহত নজরুল ইসলামের অবস্থা গুরুতর। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শার্শার উলাশী বাজারে জনসম্মুখে একদল সন্ত্রাসী এই হামলা চালায়।

 

জানা যায়, আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এর মধ্যে আওয়ামীলীগ দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা নিজ নিজ প্রতিক নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন।

নির্বাচনী সহিংসতা প্রতিরোধে দলীয় পক্ষ থেকে বিধিনিষেধ থাকলেও একই দলের মধ্যে নৌকা প্রতিকের সাথে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীরাও নির্বাচনী প্রচারণায় মাঠে অবস্থান করায় একে অপরের প্রতি ফুঁঁসে উঠেছে।

 

এ ঘটনায় উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমানে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আয়নাল হক উলাশী ইউনিয়নের গিলাপোল গ্রামের আবুল হোসেনর ছেলে আলিনুর, উলাশী গ্রামের মশিয়ার রহমানের ছেলে হাসান আলী, সম্বন্ধকাঠি গ্রামের মৃত সাধনের ছেলে আওয়াল, সালাম, মিঠু, রবিসহ অজ্ঞাত আরো ১০ জন উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

 

তিনি বলেন, নিজ দলের ভেতর নৌকা পেয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর এবং দলীয় কর্মীদের উপর যে অমানষিক নির্যাতন করা হয়েছে আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পরে বিকাল চারটার সময় আলহাজ্ব আয়নাল হক তার সমর্থকদেরকে নিয়ে উলাশী বাজারে এক প্রতিবাদ কর্মসূচী পালন করেন।

 

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, উলাশীর ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #