ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

শ্রীবরদীতে চেয়ারম্যান পদে ৬৮, সংরক্ষিত ১৩৪ ও সাধারণ সদস্য ৩৪৪ জনের মনোনয়নপত্র দাখিল

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ ০৬:১২:০০ অপরাহ্ন | দেশের খবর
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উৎসব মুখর পরিবেশে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। 
এতে মোট চেয়ারম্যান পদে ৬৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩৪ জন ও সাধারন সদস্য পদে ৩৪৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এই নির্বাচনে মোট ৯ টি ইউনিয়নের জন্য চারজন রিটার্নিং অফিসার দায়িত্ব পালন করছেন। তারা হলেন, শ্রীবরদী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা এন.এম সাজ্জিল সাদিক, উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হুমায়ুন দিলদার, উপজেলা শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার জিয়াউল হক, এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার রহুল আলম তালুকদার 
 
এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হুমায়ুন দিলদার জানান, কাকিলাকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১৫ জন, সাধারন সদস্য পদে ৩৫ জন এবং সিংগবরুনা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন, সাধারন সদস্য পদে ৪১ জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন ।
 
শ্রীবরদী উপজেলা নির্বাচন অফিসার, রিটার্নিং কর্মকর্তা এন.এম সাজ্জিল সাদিক জানান, শ্রীবরদী সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন, সাধারন সদস্য পদে ৪১ জন, ভেলুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন, সাধারন সদস্য পদে ৩৯ জন, গোশাইপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১৯ জন, সাধারন সদস্য পদে ৩১ জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন।
 
উপজেলা শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার জিয়াউল হক জানান রানীশিমুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন, সাধারন সদস্য পদে ৪৪ জন এবং তাতিহাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন, সাধারন সদস্য পদে ৩১ জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন।
 
এছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার রহুল আলম তালুকদার জানান, গড়জরিপা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত সদস্য পদে ১৯ জন, সাধারন সদস্য পদে ৪৫ জন ও কুড়িকাহনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত সদস্য পদে ১৮ জন, সাধারন সদস্য পদে ৩৭ জন।
 
উল্লেখ্য, আগামী ২৩ নভেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবার কথা থাকলেও উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য পিছিয়ে ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।