ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সরকার স্লোপয়জনিক করে খালেদা জিয়াকে হত্যা করার চেষ্টা করছে- জয়নুল আবেদিন

মেহেরপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ ০৭:৪৭:০০ অপরাহ্ন | দেশের খবর
বিএনিপর ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদিন অভিযোগ করেছেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে পাঠিয়ে স্লোপয়জনিক করে হত্যা করার চেষ্টা করছে সরকার। কারণ বেগম খালেদা জিয়া কারাগারে গিয়েছিলেন হেটে হেটে। এখন তার অবস্থা গুরুতর। বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর শহরের কাথুলী বাসস্ট্যান্ড এলকায় বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথাগুলো বলেন। 
 
তিনি আরো বলেন, ১/১১ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ১৫ টি মামলা ছিলো। আর বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা ছিলো ৪ টি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে আদালতকে ব্যবহার করে সমস্ত মামলা প্রত্যাহার করে নিয়ে সাধু সেজেছেন। আর বেগম খালেদা জিয়ার নামে ৪ টি থেকে মামলা বানিয়েছেন ৩৬ টি। শেখ হাসিনা বলছেন তিনি নাকি এতিমের টাকা আত্মসাৎ করেছেন। বেগম খালেদা জিয়া এতিমের একটি টাকাও চুরি করেননি। আসলে জিয়া পরিবারকে রাজনিতি থেকে সরি দেওয়ার জন্যই এ ষড়যন্ত্র।  
 
একই অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ এমপি বলেছেন, সরকার নির্বাচন কমিশনের সংলাপ নামে নাটক করছে। সে নাটকে কখনই অংশ নেবেনা বিএনপি। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মেহেদি হাসান রুমি, খুলনা বিভাগীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগাঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, সহ সাংগাঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৌরাব উদ্দীনসহ খুলনা বিভাগের নেতৃবৃন্দ ।