ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

সিলেট ওসমানীতে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : বুধবার ১৯ জুন ২০২৪ ০৫:৩৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

ঈদের আগের দিন দিবাগত রাত প্রায় ৩ টা থেকে শুরু হয়েছে অভিরাম বৃষ্টি। মুষলধারে বৃষ্টির ফলে জলমগ্ন সিলেট নগরী। পানিতে তলিয়ে গেছে নগরীর অধিকাংশ এলাকা। মানুষের বিড়ম্বনা এতটাই প্রকট হয়েছে যে, মানুষ সময়মতো ঈদের জামাত ও কোরবানি করতে পারেন নি। আজও প্রায় সারদিন ধরে মুষলধারে বৃষ্টি অব্যাহত রয়েছে।

এই সুযোগে একদল মানুষ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নামে গুজব ছড়ানো শুরু করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আইডি থেকে কিছু ভিডিও ও ছবি শেয়ার করা শুরু করেন। বলা হয় ভিডিও বা ছবিগুলো আজ মঙ্গলবারের। এ নিয়ে আভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রীদের আতংকিত হতে দেখা যায়।

মূলত, যে ভিডিওগুলো শেয়ার করা হয়েছে তা ২০২২ সালের বন্যার। একাধিক পোস্ট দাতাদের জিজ্ঞেস করার পর তারা এ নিজে ছবি তুলেছেন বা ভিডিও করেছেন এমন স্বীকারোক্তি দেন নি। তারা বলছেন, ছবি বা ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সংগৃহীত।

এ বিষয়ে জানতে চাইলে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ বলেন, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক রয়েছে। যে ভিডিও বা ছবিগুলো শেয়ার করা হচ্ছে তা এ বছরের নয়। আমাদের সাথে কথা না বলে এমন গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান রইলো।