ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

সিলেটে দিনব্যাপী লোকজ ক্রীড়া প্রতিযোগিতা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ১২:৪৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

বিজয়ের ৫০ বছর এবং মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন দেশের বিভিন্ন এলাকায় আয়োজন করেছে গ্রামীণ খেলাধুলা। এর অংশ হিসেবে সিলেটে অনুষ্ঠিত হয়ে গেল দিনব্যাপী লোকজ ক্রীড়া প্রতিযোগিতা। বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন সিলেট জেলা শাখার উদ্যোগে নগরীর খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এই ক্রীড়া উৎসবে বিভিন্ন স্কুলের কয়েক শতাধিক শিক্ষার্থী চারটি ইভেন্টে অংশগ্রহণ করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ। খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হোসাইন আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো. রাশেদ নেওয়াজের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন সিলেট জেলা শাখার আহবায়ক ও চ্যানেল আইয়ের সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজনীতিবিদ ও সমাজসেবক মাশুক আহমদ, আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রীনা কর্মকার, সহকারি শিক্ষক গুলশান আরা বেগম, দর্শন দেউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল আক্তার, সহকারি শিক্ষক ছাবিহা আক্তার, খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিসেস নাজিয়া সুলতানা, শীলু রানী চন্দ, মিসেস হেপী শর্মা পাঠক, জয়া রাণী রায়, পারভীণ আক্তার, সুমি রায় চৌধুরী, মিসেস দিলারা বেগম, মৌমিতা দাস, মিসেস সুমি বেগম, লিপন চন্দ, লাভলী রাণী পাল সহ অন্যান্য অংশগ্রহণকারী স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। দিনব্যাপী আয়োজনে খেলা হাডুডু, বউছি, মোরগ লড়াই ও দড়ি লাফ অনুষ্ঠিত হয়।