ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

সিলেটে দুই ভাইসহ ৩ জন নিখোঁজ

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : রবিবার ১৪ নভেম্বর ২০২১ ০৩:১৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটে একইদিনে তিনজন নিখোঁজ হওয়ার পৃথক দুটি ঘটনা ঘটেছে। নিখোঁজদের মধ্যে আপন দুই ভাই রয়েছেন। শনিবার নিখোঁজ হওয়ার পর থেকে তাদের কোনো খোঁজ মেলেনি। উভয় ঘটনায় থানায় জিডি করেছে নিখোঁজদের পরিবার।

 

নিখোঁজ তিনজন হলেন- সিলেট নগরীর জালালাবাদ থানাধীন পশ্চিম পাঠানটুলা পল্লবী আবাসিক এলাকার ২৩/২নং বাসার কামাল আহমদের ছেলে রায়হান আহমদ (১৭) ও আব্দুল্লাহ (১১)। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মকরমপুরে।

 

অপরজন হলেন সিলেটের বালাগঞ্জের বোয়ালজোড় ইউনিয়নের রূপাপুরের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মিজানুর রহমানের ছেলে মাহবুবুর রহমান মামুন (২০)।

 

 

 

রায়হান আহমদ ও আব্দুল্লাহ নিখোঁজ হওয়ার ঘটনায় তাদের ভাই রাজু আমিন বিমানবন্দর থানায় জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেছেন, রাহয়ান আহমদ ও আব্দুল্লাহ বিমানবন্দর থানাধীন শামীমাবাদ মাদ্রাসায় পড়ালেখা করে। শনিবার বেলা পৌনে ১২টার দিকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে পাঠানটুলার বাসা থেকে বেরিয়ে যায় তারা। রাত ৯টার দিকে মাদ্রাসার শিক্ষক তাদেরকে জানান যে, রায়হান ও আব্দুল্লাহ মাদ্রাসায় যায়নি। পরে তিনি মদিনা মার্কেট এলাকার একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখেন যে, এ দুজন সিএনজি অটোরিকশায় চড়ে মেডিকেল রোডের দিকে গেছে। কিন্তু সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাদের সন্ধান মেলেনি।

 

রাজু আমিন জানান, রায়হানের উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে, পরনে স্ট্রাইপের পাঞ্চাবি ও সাদা পাজামা ছিল। আব্দুল্লাহর উচ্চতা ৪ ফুট, মুখমন্ডল লম্বাটে, কালো পাজামা ও নেবি ব¬ু রঙের পাঞ্জাবি ছিল তার পরনে। উভয়েই সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

 

অপর নিখোঁজ মাহবুবুর রহমান মামুন একটি সিগারেট কোম্পানিতে সেলসম্যান হিসেবে কাজ করেন। শনিবার তিনি কাজের উদ্দেশ্যে গোয়ালাবাজারে বেরিয়ে যান। কিন্তু রাতে আর ফিরে আসেননি। ওই কোম্পানির লোকদের কাছ থেকে খবর পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় ওসমানীনগর থানায় জিডি করা হয়েছে।