ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

সিলেটের ধলাই নদীতে ভেসে ওঠলো যুবকের লাশ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ০৭:২০:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে নিখোঁজ হওয়ার ৬দিন পর ভেসে ওঠলো এক যুবকের লাশ। গত শনিবার (১ জানুয়ারি) ধলাই নদীর দয়ারবাজার ঘাটে খেয়া পারাপারের সময় নৌকা ডুবিতে নিখোঁজ হন ওই যুবক। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ধলাই নদীতেই ওই যুবকের লাশ ভেসে ওঠে। পরে কোম্পানীগঞ্জ থানাপুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।

উদ্ধার হওয়া নিহত যুবক রফিক মিয়ার (২৫) নেত্রকোনা জেলার মদন থানার মইনকা কদম সিরি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। বর্তমানে তিনি তার স্ত্রীসহ কালাইরাগ গ্রামের মৃত জৈইনুদ্দীনের বাড়িতে বসবাস করতেন।

গত ১ জানুয়ারি সকাল সাড়ে ৬টায় খেয়া পারাপারের জন্য ধলাই নদীর দয়ারবাজার থেকে আদর্শ গ্রামগামী নৌকায় যাত্রীরা ওঠেন। মাঝ নদীতে যাওয়ার পর নৌকা ডুবে যায়। এ সময় সকল যাত্রী সাঁতকেটে ওঠলেও নিখোঁজ রয়ে যান রফিক মিয়া। পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে না পাওয়ায় সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনেও সন্ধান চালিয়েও ব্যর্থ হন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোরে লোকজন রফিকের লাশ ভেসে থাকতে দেখেন। পরে কোম্পানীগঞ্জ থানাপুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।