ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

সড়ক দুর্ঘটনা ছেলের মৃত্যুর তিনদিন পর মারা গেলেন বাবা

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৪ জুন ২০২৪ ০৬:২৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় ছেলে অনিক দেব মুন্না (২৫) নিহত হওয়ার তিন দিন পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ইং, রাত ৯টার সময় মারা গেলেন বাবা অমল দেব।
এর আগে সোমবার (১০ জুন) রাত ১১টার সময় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও এলাকায় মোটরসাইকেল ও পিকআপভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ছেলে অনিক দেবে নিহত হয়। এ ঘটনায় তার বাবা অমল দেব (৫৫) আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজারের ব্যবসায়ী অমল দেব (৫৫) গত ১০ জুন রাত ১১টার সময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তার ছেলে অনিক দেব মুন্নার (২৫) মোটরসাইকেলে পাঁচগাঁও ইউনিয়নের দেবীপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মনগাঁও নামক স্থানে তাদের মোটরসাইকেল ও একটি পিকআপভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ছেলে অনিক দেব মুন্না নিহত হয়। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা মুন্নার বাবা অমল দেব গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।
পরে অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিন দিন পর ১৩ জুন রাত ৯টার সময় অমল দেব মৃত্যুবরণ করেন। রাতেই পারিবারিক শ্মশানঘাটে অমল দেবের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে বলে জানান তার পরিবার।