ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

৮ বছর পর হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শুক্রবার ১১ নভেম্বর ২০২২ ০৯:৫৪:০০ অপরাহ্ন | দেশের খবর
দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন। আগামীকাল শনিবার দুপুর দুইটায় জেলা সদরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে সম্মেলন উদ্বোধন করবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সম্মেলনের প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে এমনটা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 
 
 
যুগোত্তীর্ণ সময় ধরে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা এবং দেশের প্রাচীনতম রাজনৈকিক দল বাংলাদেশ আওয়ামী লীগের জেলা সম্মেলনকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়া জেলাজুড়ে বিরাজ করছে উচ্ছাস। গোটা জেলা শহর ছেয়ে গেছে ব্যানার, ফেস্টুন আর তোরণে। ১২ নভেম্বর শনিবার দুপুর দুইটায় জেলা শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে সম্মেলন উদ্বোধন করবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করীম সেলিম এম.পি। এদিকে শুক্রবার দুপুরে সম্মেলনের প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার। এ সময় নেতৃবৃন্দ জানান, সম্মেলনে বিপুল সংখ্যক লোকের সমাগম হবে। উৎসবমূখর আয়োজনের মাধ্যমে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে সম্মেলন অনুষ্ঠানে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সম্মেলনে তৃণমূলের নেতৃবৃন্দ থেকে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে। 
 
 
উল্লেখ্য, সর্বশেষ বিগত ২০১৪ সালের ২৯ ডিসেম্বর সম্মেলন হয় জেলা আওয়ামী লীগের। সেই থেকে দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন। (ছবি : মেইলে সংযুক্ত)