ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কুমিল্লায় বিয়ে বাড়িতে খাবার নিয়ে সংঘর্ষে আহত ২০

মমিনুল ইসলাম মোল্লা মুরাদনগর : | প্রকাশের সময় : সোমবার ১৭ অক্টোবর ২০২২ ০৬:৪৮:০০ অপরাহ্ন | দেশের খবর
কুমিল্লার মুরাদনগর উপজেলার নেয়ামতকান্দিতে বিয়েবাড়িতে খাবার কম দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামত কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
 
এ ঘটনায় আহতরা দেবিদ্বার ও মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিচ্ছেন। ঘটনায় বর ও কনে উভয় পক্ষই মুরাদনগর থানায় অভিযোগ দায়ের করেন। এ ঘটনার পর বিয়ে সম্পন্ন না করেই বরপক্ষ কনের বাড়ি থেকে ফিরে গেছে।
 
বরের বড় ভাই সাইফুল জানান , মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামের মোঃ শানু মিয়ার মেয়ে মোসাঃ সোনিয়া  আক্তার (২০) এর সঙ্গে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়ন এর এলাহাবাদ গ্রামের ইসমাইল মুন্সির ছেলে মোঃ সাদেক (২৬) এর সাথে পারিবারিক ভাবে গত সপ্তাহে রবিবার ১৬-১০-২০২২ ইং তারিখে বিয়ের দিন ধার্য করা হয়।
 
গতকাল রবিবার দুপুরের পর বরযাত্রী কনের বাড়িতে গেলে, গেইটের সালামি নিয়ে প্রথমে দু পক্ষের কথা কাটাকাটি হয়। পরে খাওয়া দাওয়ার এক পর্যায়ে বরপক্ষকে খাবার পরিমাণে কম দেওয়াতে আবারও দু পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় বরের বড় ভাই সাইফুল ইসলাম বলেন আপনার আমাদের মানসম্মান নষ্ট করেছেন। এ নিয়ে কনের বড় বোন ও বাবাসহ দুই পক্ষের তর্কবিতর্ক, হাতাহাতি থেকে শুরু হয় মারামারি। এতে বরের পক্ষের ১০-১৫ জন ও কনে পক্ষের ৫-৬ জন আহত হয় বলে জানা গেছে। ঘটনায় দুই পক্ষের ২০ জন আহত হয়।
এতে বিয়ে সম্পন্ন না করেই ফিরে যান বরযাত্রীরা। বর পক্ষ অভিযোগ করেন তাদের মেয়ে প্রেমের সম্পর্ক থাকায় বিয়ে ভাঙ্গার জন্য তারা এমন কর্মকান্ডে জড়ান।
 
এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, বর পক্ষকে খাবার কম দেওয়াতে উভয় পক্ষের মারামারির  অভিযোগ পেয়েছি, আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্হা গ্রহণ করবো।