ঢাকা, শনিবার ২০ জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

ঝিনাইদহে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বসির আহাম্মেদ, ঝিনাইদহ : | প্রকাশের সময় : মঙ্গলবার ১২ সেপ্টেম্বর ২০২৩ ০২:৫৫:০০ অপরাহ্ন | খেলাধুলা

ঝিনাইদহে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। সোমবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরিফ।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে বিকাল সাড়ে ৪ টায় বল মাঠে গড়ায়। উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করে ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল বনাম হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়ন ফুটবল একাদশ। প্রথম থেকেই তীব্র প্রযোগিতার মধ্য দিয়ে খেলা চলে।  প্রথমার্ধে ২-০ শুন্য গোলে এগিয়ে যায় ঘোড়শাল। পরে গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে তাহেরহুদা ইউনিয়ন ফুটবল একাদশ। গোল পরিশোধে নেশায় রক্ষণভাগ দুর্বল হয়ে পড়ায় আরও ৩ গোল হজম করতে হয় তাদের। দেশী বিদেশী খেলোয়াড়দের এই হাড্ডাহাডি লড়ায় উপভোগ করে শত শত দর্শক। নির্ধারিত সময়ের মধ্যে গোল পরিশোধ করতে না পেরে ৫-০ গোলে পরাজয় মেনে নিতে হয় তাদেরহুদা ইউনিয়নকে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর।