ঢাকা, শুক্রবার ১২ অগাস্ট ২০২২, ২৮শে শ্রাবণ ১৪২৯

ঝিনাইদহ জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১ অগাস্ট ২০২২ ১০:০৬:০০ পূর্বাহ্ন | রাজনীতি

ঝিনাইদহ জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার (৩১ জুলাই) রাতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

জেলা কমিটিতে সভাপতি মো. সজীব হোসেন ও সাধারণ সম্পাদক আল-ইমরানহ। এ ছাড়াও প্রেস বিজ্ঞপ্তিতে সহসভাপতি পদে মো. বিপ্লব হোসেন, আসাদুজ্জামান ডিটু, মো. সুরুজ আলী, বিবরণ বিশ্বাস, মো. রমজান আলী, জসীম উদ্দীন, এনামুল হক বাবু, মো. তাহাজ্জিবুল মুনীর সজীব, মো. শিমুল হাসান, ফাহিম হাসান সনি, তন্ময় চক্রবর্তী, মো. নাজমুল হোসেন, সাইফুদ্দিন আহমেদ, তোফায়েল আহমেদ তুহিন ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রায়হান খান, আবু রেহান কাজল, আরমান আহমেদ সোহাগ, মো.মিরাজ হোসাইন, বিশ্বাস হাদিউজ্জামান আরিফ, মো.আশরাফুল ইসলাম আরিফ এবং সাংগঠনিক সম্পাদক পদে সম্রাট হুসাইন, ফয়সাল আমিন আলিফ (আলফা), রবিউল ইসলাম রাব্বি, সাকিব তানভির অংকন, মো. শাহেদুল ইসলামের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাশেদুল হাসান সোহান, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী অনু এবং সহ-সভাপতি সানভি আল-আমিনের নাম ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।