ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলের গোপালপুরে ডোবায় মিলল নিখোঁজ ছাত্রের অর্ধগলিত মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৮ অগাস্ট ২০২২ ০৫:০৮:০০ অপরাহ্ন | দেশের খবর

টাঙ্গাইলের গোপালপুরে নিখোঁজের সপ্তম দিনের মাথায় বাঁশ ঝাড়ের পাশে ডোবায় মিলল হৃদয় (১৩) নামে এক স্কুল ছাত্রের মরদেহ। রোববার সকাল ১০টার দিকে হাদিরা ইউনিয়নের পলশিয়া গ্রামের ওই ডোবায় তার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। হৃদয় ওই গ্রামের মোস্তফার ছেলে। হৃদয় শিমলা পাবলিক উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, হৃদয় গত সাত দিন ধরে নিখোঁজ। সোমবার (২২ আগস্ট) সকালে শিমলা বাজারে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়ে। তারপর হৃদয় আর বাড়ি ফিরেনি। হৃদয়ের বাবা মোস্তফা একজন ভ্যান চালক। নিখোঁজের পর থেকে আত্নীয়-স্বজন ও ছেলের বন্ধু-বান্ধবসহ সকল জায়গায় খোঁজ খবর নেন তিনি। কোথাও ছেলের সন্ধান না পেয়ে বুধবার (২৪ আগস্ট) গোপালপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

রোববার সকালে বাঁশের পাতা আনতে স্থানীয় এক ব্যক্তি ওই বাঁশ ঝাড়ে গিয়ে ডোবায় একটি মরদেহ ভাসতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে লোকজন এসে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে হৃদয়ের স্বজনরা মরদেহ সনাক্ত করেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, হৃদয়ের বাবা থানায় ডায়রি করার পর পুলিশ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নিয়েছে। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহের ময়না তদন্তের প্রতিবেদন ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।