ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

বগুড়ায় তিনশ পিচ ইয়াবা ট্যাবলেট ও দেড় কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১৩ ফেব্রুয়ারী ২০২২ ০৪:৪২:০০ অপরাহ্ন | দেশের খবর

বগুড়া টিম ডিবি পৃথক দুটি মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট ও দেড় কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার দিবাগত রাতে টিম ডিবি বগুড়ার পৃথক দু’টি অভিযান চালিয়ে শেরপুর ও আদমদীঘিতে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ওই তিনজনকে গ্রেফতার করে।

বগুড়া ডিবির একটি টিম শনিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার শেরপুর থানাধীন শালফা গজারিয়া  রোড হতে শালফা আকন্দপাড়া গামী পাকা রাস্তার ব্রিজের ২গজ দক্ষিণ দিকে রাস্তার পশ্চিম পাশে হতে তিনশ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ধুনটের তারাকান্দি গ্রামের মৃত মতিয়ার রহমানের পুত্র মোঃ ইমরুল কাদের ওরফে সেলিম রেজা (৪২) কে গ্রেফতার করে। 

অপর দিকে ডিবির অপর একটি টিম একই দিন রাত সাড়ে ১১টার দিকে জেলার আদমদীঘি থানাধীন বশিপুর কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর হতে দেড় কেজি গাঁজাসহ নওগাঁ জেলার সাহাপুর গ্রামের মজিবর রহমানের পুত্র মোঃ ফারুক হোসেন (৬৩), ও  অমুল্য চন্দ্র সরকারের পুত্র  শ্রী প্রদীপ বাবু (৫২), গ্রেফতার করে। 

ডিবির অফিসার ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ জানান,  গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া  জেলার ধুনট ও আদমদীঘি থানায় মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।