ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কেই প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শনিবার ৪ ফেব্রুয়ারী ২০২৩ ০৮:৫০:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
মহাসড়কে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের ঘটে মুখোমুখি সংঘর্ষ। এতে সড়কেই প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী সাকিব মিয়ার। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পাঠিয়েছে মর্গে। মর্মান্তিক এই ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা এলাকার।
 
 
শনিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর-তিনলাখপীরের মাঝামাঝি স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত সাকিব মিয়া (২৫) জেলার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। 
 
 
ঘটনার প্রক্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, বায়েক ইউনিয়নের সীমান্তবর্তী পুটিয়া গ্রামের সাকিব নামের ওই যুবক শনিবার দুপুরে কসবা উপজেলা এলাকা থেকে নিজেই মোটরসাইকেল চালিয়ে জেলা সদরের দিকে যাচ্ছিলো। তার মোটরসাইকেলটি কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার প্রায় মাঝামাঝি তিনলাখপীর-তন্তর বাজার এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সাকিব নিহত হয়৷ খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে আড়াইশ' শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। (ছবি: মেইলে সংযুক্ত)