ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মণিরামপুর উপজেলা নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন, যশোর : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১ অগাস্ট ২০২৪ ০৮:২৮:০০ অপরাহ্ন | খুলনা
মণিরামপুর উপজেলা নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
১ আগস্ট বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর ৫ মণিরামপুর আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মোঃ নিয়াজ মাখদুম মণিরামপুর থানার ওসি এবি এম মেহেদী মাসুদ, সমাজসেবা কর্মকর্তা রোকনুজ্জামান উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সন্দীপ ঘোষ দুর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার,আব্দুল হামিদ,মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি ইয়াকুব আলী বলেন যারা দেশে সহিংসতা সৃষ্টি করে  জনগণের জান মালের ক্ষয়ক্ষতি করে দেশের সম্পদ নষ্ট করছে তারা কখনো দেশের ভাল চায়না।
কোটা আন্দোলন কে ইস্যু করে হাজার হাজার কোটি টাকার জনগণের সম্পদ জালিয়ে পুড়িয়ে দিয়েছে দেশের বৃহত্তর উন্নয়নের একটি অংশ, মেট্রোরেল, পদ্মাসেতু টোল প্লাজা সহ অসংখ্য জায়গায় নাশকতা কারীরা তান্ডব চালিয়েছে।কোটা আন্দোলনের নামে শিক্ষার্থীদের ভেতরে নাশকতা কারীরা ঢুকে উসকানি দিয়ে এসব ভয়াবহ অগ্নি সংযোগ করেছে জামাত শিবির ও বিএনপি। 
কোটা বাতিলের সিদ্ধান্ত হাইকোর্ট ফয়সালা করবে সেই সময় পর্যন্ত শিক্ষার্থীদের ধৈর্য ধরতে দেয়নি নাশকতাকারীরা।হাইকোর্ট সর্বশেষ কোটা বাতিল করে শিক্ষার্থীদের পক্ষে রায় দিয়েছেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বারবার শিক্ষার্থীদের হলে ফিরতে আহবান জানালেও শিক্ষার্থীদের আন্দোলনের নামে রাস্তায়  নামিয়ে দিয়েছে কুচক্রী মহল।তাদের পরিকল্পনা ছিল দেশের মানুষের মাঝে আতংক সৃষ্টি করে দেশের উন্নয়ন কে থমকে দেয়া।জাতির জনক শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তারা দেখে বুঝে নিয়েছেন এই দেশের জনগন আর জামাত শিবির বিএনপি সরকার চায় না।যে কারণেই তারা দেশের মেধাবী শিক্ষার্থীদের ভেতরে ঢুকে মানুষ হত্যা সহ নাশকতা সন্ত্রাসী করেছেন। আমি প্রশাসন কে বলতে চাই আপনারা নাশকতা কারীদের বিরুদ্ধে কঠোর থাকবেন।