ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

শেরপুর জেলা যুবলীগের ইফতার বিতরণ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১৮ এপ্রিল ২০২২ ০৪:৩৭:০০ পূর্বাহ্ন | দেশের খবর

 

পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছেন শেরপুর জেলা আওয়ামী যুবলীগ। সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমানের সভাপতিত্বে ১৬ এপ্রিল বিকেলে জেলা শহরের নতুন বাস টার্মিনাল চত্বরে ওই ইফতার বিতরণ করা হয়।
 
ইফতার বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি সানুয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খুরশেদ আলম ইয়াকুব, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট, জেলা যুবলীগ নেতা খুরশেদ আলম ইয়াকুব প্রমুখ।
 
সভাপতির বক্তব্যে হাবিবুর রহমান হাবিব বলেন, আমরা দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশে মাস ব্যাপী ইফতার বিতরণ করতেছি যেন গরীব মানুষেরা অন্তত ভালো ইফতার খেতে পারেন। জেলার বিভিন্ন স্থানে মাসব্যাপী আমাদের এই কার্যক্রম চলবে।
 
পরে বাংলাদেশ তথা বিশ্ব শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ আব্দুল বারী। এবং হতদরিদ্র পরিবার ও নতুন বাস টার্মিনালে অবস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।