ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

ইয়াবা-ফেনসিডিলসহ দুই মাদককারবারী আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শনিবার ২৪ ডিসেম্বর ২০২২ ০৪:৫৩:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
 
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। শনিবার (২৪ ডিসেম্বর) সকালে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। আটককৃতরা হলেন জেলার আশুগঞ্জের চরচারতলা গ্রামের জীয়ন মিয়া(২৭) ও বিজয়নগর উপজেলার কামালপুর গ্রামের ঝন্টু মিয়া (৩৪)। 
 
 
র‌্যাব সূত্র জানায়, গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে গোলচত্বর সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়।অভিযানে একটি পিকআপে তল্লাশী চালিয়ে তিন হাজার ৫০০ পিস ইয়াবাসহ ঝন্টুকে ও একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮৮ বোতল ফেনসিডিলসহ জীয়নকে আটক করা হয়। সেই সাথে মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপ ও প্রাইভেটকারসহ তাদের কাছে থাকা নগদ ২৭ হাজার টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সাত লাখ টাকা বলে র‍্যাব জানায়। আটককৃত জীয়ন ও ঝন্টু দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী এলাকা থেকে মাদক চোরাচালান করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিলো বলে র‍্যাব সূত্র নিশ্চিত করেছে। 
 
 
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, 'এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে। মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে।