ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

ওসমানীনগরে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

ওসমানীনগর প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ নভেম্বর ২০২১ ০৬:১৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের ওসমানীনগরে থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ দুুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এসময় তাদের দেহ তল্লাশী করে ২শ ৫ পিস ইয়াবা,নগদ ৫ হাজার ২শ টাকা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তাজপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় ২শ৫ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করা হয়।

 

আটককৃত আব্দুর রহিম (৪২)। তিনি উপজেলার উদরকোনা পালপাড়া গ্রামের মৃত হারিছ আলীর পুত্র। ইয়াবা বিক্রিকালে পুলিশ তাকে আটক করেন। এসময় তার সাথে থাকা অন্য এক ব্যক্তি পালিয়ে যায়। আটকের পর তার দেহ তল্লাশী করে ইয়াবা বিক্রির ৫ হাজার ২ শত টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

একই রাত ৯টার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের কুরুয়া নতুনবাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজাসহ আরো এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত সাহিদ আলী(৩৭)। তিনি খাইয়ার খাইড় গ্রামের আলতাফ আলীর পুত্র। গাঁজা ক্রয় বিক্রয় কালে তাকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সাথে থাকা আরেক ব্যক্তি পালিয়ে যায়।

 

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।