ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

কমলগঞ্জে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১৫ জুলাই ২০২৩ ০৭:৫১:০০ অপরাহ্ন | দেশের খবর
মৌলভীবাজারের কমলগঞ্জে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মোঃ সালামত মিয়া নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।
শনিবার ১৫ জুলাই ২০২৩ ইং, সকাল অনুমানিক ৯টার সময় কমলগঞ্জ উপজেলার সমশেরনগর বড়চেগ এলাকায় সমশেরনগর-শ্রীমঙ্গল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত ব্যবসায়ী মোঃ সালামত মিয়া(৪০) বড়চেগ গ্রামের মৃত রমজান মিয়ার ছেলে ও এই গ্রামের বাসিন্দা। তিনি শমশেরনগর বাজারের চাতলাপুর সড়কের একটি ভ্যারাইটিস দোকানের মালিক।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার সকাল ৯টার সময় মোঃ সালামত মিয়া তার ছোট ছেলেকে মাদ্রাসায় দিয়ে দোকানে আসার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
এ দুর্ঘটনার পর এলাকাবাসী ও স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন।
 
কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, শনিবার (১৫ জুলাই) সকাল ৯টার সময় মোঃ সালামত মিয়া নামে এক ব্যবসায়ী সড়ক দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে সড়ক ব্যারিকেড দেয় এলাকাবাসী। পরে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তিনি আরও বলেন, নিহত মোঃ সালামত মিয়া সকাল ৯টার সময় ছোট ছেলেকে মাদ্রাসায় দিয়ে দোকানে আসার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেলের আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় মাথায় গুরুতর আঘাতে তার মুখ ও কান দিয়ে প্রচুর পরিমাণে রক্ত ক্ষরণ হয়।
পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।
এদিকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আকঞ্জি বলেন, মোটরসাইকেল জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছে। চালককে দ্রুত আটক করা হবে।