ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

কানাইঘাটে রোটারি ক্লাব অব সিলেট গ্রীনসিটির শীতবস্ত্র বিতরন

কানাইঘাট প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২২ জানুয়ারী ২০২২ ১০:১৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

রোটারি ক্লাব অব সিলেট গ্রীনসিটি ও কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের ব্যক্তিগত পক্ষ থেকে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের ৩ শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। 

 

শনিবার সকাল সাড়ে ১১টায় শাহজাহান সেলিম বুলবুলের জুলাই গ্রামের নিজ বাড়ীতে ৮নং ওয়ার্ডের ৩ শতাধিক পরিবারের মধ্যে এসব কম্বল বিতরন করা হয়। কানাইঘাট থানার ওসি (তদন্ত) জাহিদুল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরন করেন। 

 

এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব সিলেট গ্রীনসিটির সভাপতি সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল, কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুন নূর, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সংবাদকর্মী হাফিজ আহমদ সুজন, রোটারিয়ান মিছবাহ উদ্দিন, সমাজ সেবক আব্দুল মোমিন, ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জাহাঙ্গীর শামীম কামরুল, যুব সংঘটক ফখরুজ্জামান, অলিউর রহমান, ব্যাংকার মোঃ জাকির হোসেন, সৈয়দ আবুল হারিছ, আব্দুল গনি, জিল্লুর রহমান ফারুকী, হাবিব আহমদ, আখতার হোসেন, হাফিজ আহমদ। অসহায় দরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরন কালে থানার ওসি (তদন্ত) জাহিদুল হক, সাংবাদিক শাহাজাহান সেলিম বুলবুল কে তার নিজ এলাকার ৩ শতাধিক পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরনের মহৎ কর্মকান্ডের প্রশংসা করেন। সেই সাথে তিনি এই শীতের সময় সমাজের ভিত্তশালী ব্যক্তিবর্গকে দরিদ্র অসহায় পরিবারের মধ্যে শীত বস্ত্র বিতরনে যেন এগিয়ে আসেন। সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল বলেন, তিনি তাহার সাধ্যনুযায়ী সব সময় এলাকার অসহায় খেটে খাওয়া মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। ভবিষ্যতেও রোটারিয়ান ক্লাব অব সিলেট গ্রীনসিটি এবং তার পক্ষ থেকে আর্থমানবতার কল্যাণে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।