ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

কালিবাড়ী পাড়ায় দিনের বেলা ডাকাতির চেষ্টা

সঞ্জয় সাহা : | প্রকাশের সময় : শনিবার ৩০ জুলাই ২০২২ ১১:৪৭:০০ পূর্বাহ্ন | দেশের খবর

গাইবান্ধার শহরের ডেভিড কোম্পানি পাড়ার সৌরভ হোসেন কর্তৃক ব্রীজরোড কালিবাড়ী পাড়ার ব্যাংকার দেব দুলাল সরকার এর বাসায় দিনের বেলা ডাকাতির চেষ্টা ঘটেছে। অতপর বাধা প্রদান করায় গৃহকর্তী  কুন্তলা দাস ও পাশের বাড়ির ভাতিজা সৌরভ সাহাকে  ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় দুজন গুরুত্বর আহত হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নিমিত্তে শুক্রবার রাতে  গাইবান্ধা সদর থানায় অভিযোগ দায়ের করেছে আঘাতপ্রাপ্ত কুন্তলা দাস এর ভাসুর উদয়ন সরকার।

 

প্রকাশ: গাইবান্ধা শহরে প্রশাসনের তৎপরতার অভাবে মাদকসেবী ও নেশাগ্রস্থদের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। নেশার টাকা যোগার  করতে তারা পুলিশের চোখকে ফাকি দিয়ে  গাইবান্ধা শহরের  ব্রীজরোড কালিবাড়ী পাড়া, মধ্যপাড়া, পশ্চিম পাড়া সহ বিভিন্ন এলাকায় চুরি ও ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত হয়ে পড়ছে। এরই ধারাবাহিকতায় ২৯ জুলাই শুক্রবার বিকেল আনুমানিক ৫টা ৩০ এর দিকে শহরের ডেভিড কোম্পানি পাড়ার আব্দুল্লাহ এর পুত্র সৌরভ হোসেন নামে একটি মাদকাসক্ত ছেলে ডাকাতি/ চুরির চেষ্টায় দূর্জয় নামে একটি ছেলেকে খোজার অজুহাতে ব্যাংকার দেব দুলাল সরকার এর বাসার ২য় তলায় প্রবেশ করলে তার স্ত্রী কুন্তলা দাস  আশেপাশের মানুষকে ডাকার জন্য  চিৎকার করে এবং সৌরভকে ধাক্কা দিয়ে বের করে দেয়। পরে  বাসার মেইন গেটের কাছে বের হলে আহত সৌরভ এগিয়ে আসলে তাকে কাছে টেনে নিয়ে পকেটে থাকা ধারালো অস্ত্র দিয়ে সৌরভের বুকে আঘাত করে। সে সময় আহত কুন্তলা দাস মাদকাসক্ত সৌরভ হোসেনকে ধাক্কা দিলে তখন কুন্তলার হাতে আঘাত করে। এতে কুন্তলার ডান হাতের উপর অংশ কেটে রক্তাক্ত জখম হয়। পরে সদর হাসপাতালে তাদের দুজনকে চিকিৎসার জন্য নিয়ে গেলে দুজনারি চারটা করে সেলাই পড়ে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নিমিত্তে শুক্রবার রাতে  গাইবান্ধা সদর থানায় অভিযোগ দায়ের করে আঘাতপ্রাপ্ত কুন্তলা দাস এর ভাসুর উদয়ন সরকার। পরে সদর থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা এস,আই মিজানের নের্তৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ডেভিড কোম্পানি পাড়ার আগের বাড়ি এলাকা হতে তাকে গ্রেফতার করে।

 

অন্যদিকে পাড়ায় এসব চুরি, ডাকাতি ও অপরাধমুলক ঘটনা রোধে প্রতিটি পাড়ায় পুলিশি অভিযান চালিয়ে সৌরভ সহ সকল নেশাগ্রস্থ ব্যক্তিদের গ্রেফতার করে তাদের রিমান্ড এর জোর দাবি জানান  ব্রীজরোড কালিবাড়ী পাড়ার বাসিন্দা। 

 

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান- উক্ত সৌরভ হোসেনের নামে এর আগেরও গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাকে অনেকদিন হলো পুলিশ খুজতেছিল। অবশেষে তাকে গ্রেফতার করেছে পুলিশ সদস্য।

 

উল্লেখ্য, উক্ত নেশাগ্রস্থ সৌরভ হোসেন এর আগেও এক পুলিশ সদস্যকে আঘাত করেছিল।