ঢাকা, বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

কুলাউড়ায় নৌকার জয়জয়কার ; আ.লীগ ৭ ও স্বতন্ত্র ৬

মৌলভীবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৯ নভেম্বর ২০২১ ১২:০৯:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নে ধাওয়া পাল্টা ধাওয়া,ব্যালরট ছিনাতাই  ঘটনার মাধ্যমে  রোববার (২৮ নভেম্বর) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে রয়েছেন- আ.লীগের ৭ জন ও স্বতন্ত্র প্রার্থী ৬ জন। এছাড়া প্রতিদ্বন্দ্বিদের মধ্যে বর্তমান চেয়ারম্যান ৪ জন পুনরায় নির্বাচিত হয়েছেন।

ভোটগ্রহণ শেষে রাতে কুলাউড়া উপজেলা পরিষদ হলরুমে ১৩ ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ৬ জন রিটার্নিং অফিসাররা তাদের স্ব স্ব ইউনিয়নের ফলাফল ঘোষণা করেন।নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থীরা হলেন- বরমচাল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট (স্বতন্ত্র) ৬৪৩৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্দী আবুল হোসেন খসরু (আ.লীগ) পেয়েছেন ২৯৩১ ভোট।

ভূকশিমইল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আজিজুর রহমান (স্বতন্ত্র) ৬৫৯৮ ভোট পেয়েনির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দী মো. মইনুল ইসলাম সোহাগ (আ.লীগ)পেয়েছেন  ৫৫০৮ ভোট।ভাটেরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম (স্বতন্ত্র) ৩৪৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দী কামাল ইবনে শহীদ চৌধুরী (স্বতন্ত্র)  পেয়েছেন ২১৪০ ভোট ও জুবায়ের সিদ্দিকী (আ.লীগ) পেয়েছেন ২৭৭৯ ভোট।জয়চন্ডী ইউনিয়নে মো. আব্দুর রব মাহাবুব (আ’লীগ) নৌকা) ৯৫৬৬ ভোট পেয়ে নির্বাচিতহয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দী বর্তমান চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু (স্বতন্ত্র) পেয়েছেন ৬৪৬২ ভোট।

ব্রাহ্মণবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মমদুদ হোসেন (আ.লীগ) ৮৬৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দী খান ময়নুল হোসেন (স্বতন্ত্র) পেয়েছেন ৪৫৮২ ভোট।কাদিপুর ইউনিয়নে জাফর আহমদ গিলমান (আ.লীগ) ৭১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দী বর্তমান চেয়ারম্যান মো. হাবিবুর রহমান সালাম (স্বতন্ত্র) পেয়েছেন ৩০৪৮ ভোট এবং আব্দুল মুহিত (স্বতন্ত্র) পেয়েছেন ২৫৩৯ ভোট।কুলাউড়া সদর ইউনিয়নে মোছাদ্দিক আহমদ নোমান (আ.লীগ) ৩১১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দি বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি (স্বতন্ত্র) পেয়েছেন ২৯৮৯ ভোট।টিলাগাঁও ইউনিয়নে মো. আব্দুল মালিক (আ.লীগ) ১০,৩৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দি বর্তমান চেয়ারম্যান আব্দুল মালিক (স্বতন্ত্র) পেয়েছেন ৬১১৯ ভোট।

হাজীপুর ইউনিয়নে ওয়াদূদ বক্স (আ.লীগ) ৬৬৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত বাচ্চু (স্বতন্ত্র) পেয়েছেন ৩৩২০ ভোট।রাউৎগাঁও ইউনিয়নে মো. আকবর আলী (আ.লীগ, নৌকা) ৪৭২৩ ভোট, তার নিকটতম প্রতিদ্ধন্ধি বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল জলিল জামাল (স্বতন্ত্র) পেয়েছেন ৩৫৯১ ভোট। কর্মধা ইউনিয়নে মো. মুহিবুল ইসলাম আজাদ (স্বতন্ত্র) ১১,১২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্দি বর্তমান চেয়ারম্যান মো. আতিকুর রহমান (আ.লীগ) পেয়েছেন ৪২৪৯ ভোট।পৃথিমপাশা ইউনিয়নে এম জিমিউর রহমান চৌধুরী (স্বতন্ত্র) ৬৬৭১ ভোট মো. তার নিকটতম প্রতিদ্ধন্দি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ (স্বতন্ত্র) পেয়েছেন ৪০৬০ ভোট এবং বর্তমান চেয়ারম্যান নবাব আলী বাকর খাঁন (স্বতন্ত্র) পেয়েছেন ৩৮২৩ ভোট।

শরীফপুর ইউনিয়নে মো. খলিলুর রহমান (স্বতন্ত্র) ৫৬৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি মোহাম্মদ চিনু মিয়া (আ.লীগ) পেয়েছেন ২৯৬০ ভোট।