ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

কৌশল পাল্টে ইয়াবা পাচার, আনোয়ারায় পুলিশের জালে গ্রেফতার ২

আনোয়ারা প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৪ ডিসেম্বর ২০২১ ০৭:৩৯:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

 

চট্টগ্রামের আনোয়ারায় প্রাইভেট কারের চাকার ভিতরে করে ইয়াবা পাচারকালে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার কালাবিবি দীঘির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে আনোয়ারা থানা পুলিশ ।
 
গ্রেফতারকৃতরা হলেন,কক্সবাজার টেকনাফ বেলপাড়া এলাকার আবদুল মজিদ(২৫),মোঃ সাইফুল (২৪)। 
 
থানা পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টার দিকে উপজেলার কালাবিবি দীঘির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আনোয়ারা থানা পুলিশের একটি আভিযানিক দল। এই সময় ঢাকামেট্রো-গ-২৮-৬৩৬৫ নাম্বারের একটি প্রাইভেটকারকে সংকেত দেন পুলিশ। পরে তল্লাশি চালিয়ে গাড়ির চাকার ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। 
 
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায়,ইয়াবা পাচারকালে জড়িত ছিল মূলত আব্দুল মজিদ ও সাইফুল।সন্দেহ এড়াতে তিন নারীকে ভাড়া করা হয়েছিল।
 
এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম কালাবিবি দিঘী এলাকায় টেকনাফ থেকে চট্টগ্রামগামী যাত্রীবাহী একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে গাড়ির অতিরিক্ত চাকার ভিতর থেকে ৩০ হাজার ইয়াবা জব্দ করা হয়। এঘটনায় গাড়ির মালিক ও চালককে গ্রেফতার করা হয়। গাড়িতে আরও তিনজন মহিলা যাত্রী ছিলেন। গাড়িটি জব্দ করা হয়েছে।এতে ওই তিন নারী জড়িত কিনা তা যাচাই করা হচ্ছে। মামলা তৈরির প্রক্রিয়া চলছে।