ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

খুন, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা আসামী গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ ০৯:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর

খুন, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা আসামী শ্রী জুয়েল চন্দ্র ওরফে হাড়ী জুয়েল  বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৬৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে বগুড়ার গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকাল ১০টায় বগুড়া সদরের কালীতলা হাট শিববার্টী কালিমন্দিরের দক্ষিণ পার্শে¦ মোঃ আব্দুল খালেক চৌধুরীর নির্মানাধীন বাড়ির নিচতলা থেকে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

ডিবির ওসি সাইহান ওয়ালিউল্লাহ জানান, বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আলী হায়দার চৌধুরী (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্তাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরাফত ইসলাম ও ডিবি বগুড়া’র ইনচার্জ এর নেতৃত্বে  ডিবি ও বগুড়া সদর থানার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া সদর থানাধীন কাতিলতলা হাট শিববাটি কালিমন্দিরের দক্ষিন পার্শে জনৈক মো: আ: খালেক চৌধুরী এর নির্মাানাধীন বাড়ীর নিচতলায় হতে ১টি বিদেশী পিস্তল ২ রাউন্ড গুলি, ১ টি ম্যাগজিন ও ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী শ্রী জুয়েল চন্দ্র ওরফে হাড়ী জুয়েলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বগুড়া সদরের সাবগ্রাম মালিপাড়া গ্রামের শ্রী মনোরঞ্জন ওরফে কালিপদ’র পুত্র। পুলিশ তার হেফাজতে থাকা ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ৬৫ পিচ ইয়াবা উদ্ধার করেছে।

ডিবি আরো জানায় গ্রেফতারকৃত দীর্ঘ দিন যাবৎ বগুড়া শহরের বিভিন্ন এলাকায় খুন, অস্ত্র ও মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। 

এ ব্যাপারে বগুড়া সদর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে  প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুন, অস্ত্র ও মাদকসহ ৪টি মামলা রয়েছে।