ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

সঞ্জয় সাহাঃ | প্রকাশের সময় : শনিবার ২৩ জুলাই ২০২২ ০৬:৪০:০০ অপরাহ্ন | দেশের খবর

গাইবান্ধা সদর উপজেলার কুপতলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও গৃহ নির্মান এর নগদ অর্থ বিতরণ  করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধিনে কুপতলা ইউনিয়ন পরিষদ এর আয়োজনে শনিবার বিকেলে উক্ত ইউনিয়ন পরিষদ চত্বরে ১৫জন ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২বান করে ঢেউটিন ও ৬হাজার টাকা করে চেক এর মাধ্যমে নগদ অর্থ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান।

জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান বলেন- গত ঘূর্ণিঝড়ে কুপতলা ইউনিয়নের অনেকের ঘরের টিনের চালা উড়ে যাওয়া সহ  বিভিন্ন ক্ষতিগ্রস্থ হয়েছে। এসব কথা চিন্তা করে গরিব অসহায় মানুষদের মাঝে এসব বিতরন করা হলো। সে সাথে কুপতলা ইউনিয়নে যদি কেহ ঝড় ও নদীভাংগনের স্বীকার হয়ে থাকে। তাহলে সেসব ক্ষতিগ্রস্থ পরিবার আমাদেরকে জানালে জমি ও ঘর না থাকলে তাদেরকে জমি ও ঘর প্রদান করা হবে।

সভাপতিত্ব করেন- গাইবান্ধা সদর উপজেলা নির্বাহি অফিসার শরীফুল আলম। এ সময় উপস্থিত ছিলেন- ৩নং কুপতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, সচিব শাপলা বেগম, ইউপি সদস্য আলমগীর হোসেন শিপন ও কামরুল হাসান, সাংবাদিক মাসুম লুমেন  সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ  অনেকে।