ঢাকা, বুধবার ২২ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রামে ফ্লাইওভারে ইঞ্জিনিয়ার দম্পতিকে ট্রাক চাপা দেয়া ঘাতক ড্রাইভার র‍্যাব'র হাতে গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: | প্রকাশের সময় : বুধবার ১৩ এপ্রিল ২০২২ ০৪:৪১:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
রানা সাত্তার,চট্টগ্রামঃআখতারুজ্জামান ফ্লাইওভারে  ইঞ্জিনিয়ার দম্পতিকে ট্রাক চাপা দেয়া পালাতক ড্রাইভারকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।
 
চট্টগ্রাম মহানগরীর আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে  নামার পথে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানীর  ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী দম্পতি নিহত হওয়ার ঘটনায় পালাতক
ঘাতক  ট্রাক চালক আলী হোসেন (৪৯)কে গত ৯ এপ্রিল (শনিবার) তারিখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি হতে বিশেষ কৌশলে  আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
 
 
উল্লেখ্যঃ গত ৬ এপ্রিল ২০২২ইং তারিখ আনুমানিক বিকেল ৫টা বাজে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫) ৩ মাসের অন্তঃসত্বা দম্পতিকে ডাক্তার দেখিয়ে  একটি মোটর সাইকেল যোগে পাঁচলাইশ থানাধীন কাতলগঞ্জস্থ সার্জিস্কোপ হসপিটাল ইউনিট-২ থেকে  টাইগার পাস ও আমবাগান হয়ে তাদের বাসার উদ্দেশ্যে রওনা করে।  বিকাল আনুমানিক ৫টা১০ মিনিটে  কোতয়ালী থানাধীন লালখান বাজার ইস্পাহানি মোড় আকতারুজ্জামান ফ্লাইওভার হতে নিচে নামার শেষ স্থানে পাকা রাস্তার উপর পৌঁছামাত্র রাস্তায় যানজটের কারণে সেখানে অন্য গাড়ির সাথে দাড়ায়। তখন আকতারুজ্জামান ফ্লাই্ওভার হতে ম্যাক্স কনস্টাকশনের নাম্বার বিহীন একটি ট্রাক  ড্রাইভার ও হেলপারের সহয়তায় নিয়ন্ত্রনহীন ও বেপরোয়া গাড়ী চালিয়ে মোটর সাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)’কে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়ে দ্রুত গতিতে ট্রাক চালিয়ে দেয়। এর ফলে ঘটনাস্থলে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫) দম্পতি মারা যায়। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং ভিকটিমদের সনাক্ত করেন।  কোতয়ালী থানার পুলিশ ভিকটিমদের সুরতহাল করে এবং পরবর্তীতে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার  হওয়ার পর ট্রাক ড্রাইভার  ঘটনাস্থল হতে পলায়ন করে এবং আত্মগোপন করে।এর পর থেকে  র‌্যাব-৭, চট্টগ্রাম সেই ট্রাক ড্রাইভারকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী চালায়। নজরদারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে ঘাতক ট্রাক ড্রাইভার মোঃ আলী হোসেন (৪৯) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন গ্রামের জনৈক বিল্লাল হোসেন এর বসত ঘরে আত্বগোপন করে আছে।পরে ৯ এপ্রিল তাকে গ্রেফতার করা হয়।
 
পরে গ্রেফতারকৃত আসামী  আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‍্যাব-৭।