ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

চুনারুঘাটে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা প্রদান

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১৫ জানুয়ারী ২০২২ ০৪:৪৫:০০ অপরাহ্ন | দেশের খবর

সদ্য সমাপ্ত হওয়া পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় গাউছিয়া ফিরোজ মিয়া সুন্নীয়া একাডেমী ও বগাডুবী গ্রামবাসীর উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের জনগণের মনোনীত নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশ ও ইউপি সদস্য ৪নং ওয়ার্ডের শামীম আহমেদ, ৬নং ওয়ার্ডের আব্দুস সত্তার মোল্লাহ ও ৫নং ওয়ার্ডের মোঃ মাসুক ভূঁইয়াকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়া একই অনুষ্ঠানে ৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচত চেয়ারম্যান মোঃ মুহিতুর রহমান রুমন ফরাজী ও ৯নং রানীগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য সাংবাদিক এস এম সুলতান খানকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।

 

মিজানুর রহমান শামীমের পরিচালনায় ও আকছির মিয়া তালুকদারের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গাউছিয়া ফিরোজ মিয়া সুন্নীয়া একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শফিকুল ইসলাম তালুকদার দুলাল। 

 

সংবর্ধনা অনুষ্ঠা উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান মহালদার, উপজেলা আহলে সুন্নাত ওয়াল’জামাআতের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ূম তরফদার, স্থানীয় আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, শিক্ষক কামরুজ্জামান খান সনজু, মাওলানা মোশাহিদুল ইসলাম, শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ আঞ্চলিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন কাজল ও চুনারুঘাট সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক এম এস জিলানী আখনজী প্রমূখ।

 

সংবর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানগণ ও মেম্বারগণ শান্তিপূর্ণ সুখী সমৃদ্ধ ইউনিয়ন পরিষদ গঠনের প্রতিশ্রুতি দেন। এবং তারা বলেন জনগণ ভালোবেসে সমর্থন করে আমাদেরকে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদের এই আস্তার প্রতিদান দিব ইনশাআল্লাহ।