ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

জগন্নাথপুরে নৌকা রাখা নিয়ে দ্বন্দ্ব, দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

সুনামগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১০:৩১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাড়ির সামনে নৌকা রাখাকে কেন্দ্রে করে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন। গতকাল রোববার উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জগদীশপুর গ্রামের তোতা মিয়ার সঙ্গে একই গ্রামের সাধন মিয়ার জায়গাজমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। রোববার সকালে সাধন মিয়ার বাড়ির সামনে নৌকা রাখেন তোতা মিয়া। এ সময় সাধন মিয়ার খালা সারজন বেগম নৌকাটি সরানোর জন্য গালাগালি শুরু করেন। এতে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে অন্তত ১০ জন আহত হন। এর মধ্যে গুরুত্বর আহত তোতা মিয়া (৫৫), ধন মিয়া (৫০) ও চাঁন মিয়াকে (৪৮) গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সৃজনা সরকার তমা বলেন, সংঘর্ষে আহতদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘বাড়ি সামনে নৌকা রাখা নিয়ে মহিলাদের কথা-কাটাকাটির সূত্র থেকে এ মারামারির ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।