ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠত্ব পেলো হরিনাকুন্ডু থানার এএসআই জসিম

মোঃ বনি আহাম্মেদ, নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানার এএসআই জসিম উদ্দীন। জানাগেছে ২০২১ সালের নভেম্বর মাসে বরিশাল জেলার ঝালুকাঠি সদর থেকে পদোন্নতি নিয়ে মরমীকবি লালন শাহ, বিপ্লবী বাঘাযতীন জনপদের থানা হরিণাকুণ্ডুতে যোগদান করেন। পারিবারিকভাবে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক হলেও রাষ্টীয় দ্বায়ীত্বশীলতার যায়গায় থেকেই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারি পরোয়ানা তামিল করে ঝিনাইদহ জেলায় বেস্ট অফিসার নির্বাচিত হওয়ার গৌরবময় কৃতিত্ব অর্জন করেছেন তিনি। 

 

বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়নের কৃতি সন্তান মোঃ দোলাল মিয়ার বড় ছেলে আজ হরিণাকুণ্ডু থানার চৌকস পুলিশ কর্মকর্তা। শিক্ষা জীবনে তিনি প্রথম শ্রেণীর নাগরিক হিসেবে ২০১৩ সালে স্নাতক ডিগ্রী অর্জন করেন। ঝিনাইদহ পুলিশ লাইনের মাসিক কল্যাণ সভায় বেষ্ট অফিসার নির্বাচন সভাতে হরিণাকুণ্ডু থানার পুলিশ কর্মকর্তা এএসআই জসিম উদ্দীন-কে এই শ্রেষ্ঠত্ব ঘোষণা করা হয়। তিনি এর আগেও একবার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছিলেন।

এএসআই জসিম উদ্দীন জেলা পুলিশের সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। এ সফলতা তার মায়ের দোয়া, উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে জানিয়েছেন।

হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আজিফ এঁর মাধ্যমে গত রবিবার (২৪ সেপ্টেম্বর) মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার আজিম-উল-আহসান তাকে এই কৃতিত্বের কারণে পুরুষ্কৃত করেন। 

তথ্য সূত্রে জানা গেছে, আইনের শাসন প্রতিষ্ঠায় এবং শান্তি শৃংখলা রক্ষার্থে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আজিফ এঁর নির্দেশনায় তিনি হরিণাকুণ্ডু থানাতে আসার পর থেকেই ন্যায় নিষ্ঠা ও সততার সাথে কাজ করে চলেছেন এই পুলিশ সদস্য।