ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে ফুটবল ও অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু

টাঙ্গাইল প্রতিনিধি | প্রকাশের সময় : বুধবার ১৮ জানুয়ারী ২০২৩ ০৮:১৪:০০ অপরাহ্ন | দেশের খবর

 

টাঙ্গাইলে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের ঢাকা বিভাগীয় পর্যায়ের আন্তঃজেলা ফুটবল ও অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার বেলা ১১টায় টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পাঁচদিন ব্যাপী এ প্রতিযোগিতা শুরু হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপমসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ প্রতিযোগিতা আগামী ২২ জানুয়ারী পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ঢাকা বিভাগের বিভিন্ন জেলার ছেলে ও মেয়েরা এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।