ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে বিধবার ঘর থেকে ইউপি সদস্য আটক

হাসান সিকদার, টাঙ্গাইল : | প্রকাশের সময় : বুধবার ৩ অগাস্ট ২০২২ ০৩:১৯:০০ অপরাহ্ন | দেশের খবর

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের শ্যামার ঘাট এলাকায় ৫৫ বছর বয়সী নারীর ঘর থেকে ছিলিমপুর  ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য সোহাগ মিয়া (৩৫) কে আটক করে এলাকাবাসী। 

বুধবার (৩ আগস্ট) ভোর ৪ টায় সোহাগকে ওই নারীর ঘর থেকে আটক করা হয়। পরবর্তীতে সোহাগের মামা নুরজালের জিম্মাদারীতে তাকে ছেড়ে দেয়া হয়। আজ বুধবার বিকেলে বিষয়টি বৈঠক হওয়ার কথা রয়েছে।

ইউপি সদস্য সোহাগ মিয়া চর পাকুল্ল্যা গ্রামের  ফজলুল হকের ছেলে।

এলাকাবাসী জানায়, এখানে সোহাগের মামার বাড়ি হওয়ার সূত্রে শ্যামারঘাট এলাকায় যাতায়াত রয়েছে। ভুক্তভোগী নারীর সাথে ইউপি সদস্য সোহাগের দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ছিল। মঙ্গলবার রাত ১২ টায় সোহাগ ওই বিধবা নারীর ঘরে প্রবেশ যায়। সেখানে ভোর ৪ টা পর্যন্ত অবস্থান করে। এসময় এলাকাবাসী তাদের আটক করে। 

বিধবা নারী জানান, চার বছর আগে আমার স্বামী মারা যান। এরপর থেকেই সোহাগ বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক চালাচ্ছেন। গতকাল রাত ১২ টায় সোহাগ আমার ঘরে আসে এবং ৪ টা পর্যন্ত অবস্থান করে। পরে এলাকাবাসী আমাদের আটক করে। 

আটক ছিলিমপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য সোহাগ জানান, যা করেছি ভুল করেছি। এখন বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। 

বুধবার দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেছেন দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন। তিনি জানান, ওই নারীর পক্ষ থেকে এখনও আমাদের কাছে লিখিত কোন অভিযোগ করা হয়নি। তবে ওই নারীর এক আত্মীয় আটক  ইউপি সদস্যের সাথে ওই নারীর বিয়ে দেয়ার প্রস্তাব এনেছেন। আমি ওই নারী যে সিদ্ধান্ত দেন, সেই অনুসারে ব্যবস্থা নেয়ার কথা বলেছি। এছাড়াও আমি বিষয়টি থানা পুলিশকে অবগত করার পরামর্শ দিয়েছি।