ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও আহত-২

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১১ মার্চ ২০২৩ ১০:৩৮:০০ অপরাহ্ন | দেশের খবর


 ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় আমির আলী (৮০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়াও একই মোটরসাইকেলে থাকা আরও দুইজন আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে ছোট খোচাবাড়ি নারগুন দীঘির পার এলাকায় ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত আমির আলী (৮০) আমির আলী দিনাজপুর জেলার কাহারোল উপজেলার জোতমোকুন্দপুর গ্রামের বাসিন্দা। এছাড়াও আহত হন তার ছেলে আজাদ আলী (৩৫) ও দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার টেংরার হাটের সুরেস রায়ের ছেলে সনাতন রায় (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে একটি মোটর সাইকেলে করে তিন জন আরোহী ঠাকুরগাঁও থেকে যাচ্ছিলেন অপরদিক দিনাজপুর থেকে আসা একটি গেটলক যাত্রীবাহি বাস মোটরসাইকেলেটিকে মুখোমুখি ধাক্কায় দেয় এতে ঘটনাস্থালেই মারা যান আমির আলী ও অপর দুই জন গুরুতর আহত হন। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সরোয়ার হোসাইন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে নিহত আমির আলীর লাশ উদ্ধার করেছি ও আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত মেডিকেল অফিসার ডা. সালাম বলেন, দূর্ঘটনায় আহত দুই জনের অবস্থা ভালো না। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেছি।