ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ৩১ অগাস্ট ২০২২ ০৬:২৬:০০ অপরাহ্ন | দেশের খবর

ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের কালো পতাকা মিছিলের ছবি তোলার সময় দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমনকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরে কালো পতাকা মিছিল সমাবেশের আয়োজন করা হয়। মিছিলটি গুয়াগাও মোড় থেকে পশ্চিম দিকে আসার সময় মাইক্রোবাস স্ট্যান্ডে বিএনপি’র সভা মঞ্চ ভাংচুড় করার চেষ্টা করে। এর ঘটনার ছবি তুলেন সাংবাদিক লিমন। 

এতে ক্ষিপ্ত হয়ে পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে মিছিলের ছবি তোলার সময় ছাত্রলীগ কর্মীরা লতিফুরের উপর হামলা করে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে সহকর্মীরা সহ স্থানীয়রা মাথা ফাঁটা অবস্থায় সাংবাদিক লিমনকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে গুরুতর অবস্থায় সাংবাদিক লিমন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কিবরিয়া মোবাইল ফোনে বলেন, ছাত্রলীগের কোন কর্মী সাংবাদিককে মারপিট করেছে কিনা তার সত্যতা পাইনি। আমরা খোজ খবর নিচ্ছি কে সাংবাদিককে মারপিট করেছে। যদি ছাত্রলীগের কোন কর্মী মারপিট করে থাকে তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তবে আমার মনে হয় এটা ব্যক্তিগত কোন কারনে করা হয়েছে। 

এ ঘটনা অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর হোসেন।