ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

দেশে ফিরে ১০ দিনের মাথায় চাচার ছুরিকাঘাতে খুন হলেন সেলিম

নরসিংদী প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ ০৯:১১:০০ অপরাহ্ন | দেশের খবর

নরসিংদীর রায়পুরায় সম্পত্তি ভাগ নিয়ে বিরোধের জেরে মো. সেলিম মিয়া (৩৫) নামে এক মালয়েশিয়াফেরত প্রবাসী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার চরআড়ালিয়া গ্রামে। নিহত ব্যক্তি ওই এলাকার আবুল বাশারের ছেলে।

জানা যায়, শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে চাচা ইলিয়াস মিয়ার সঙ্গে পৈতৃক সম্পত্তি ভাগ নিয়ে সেলিম মিয়ার কথা কাটাকাটি হয়। পরে এ নিয়ে বেলা ৩টায় দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ইলিয়াস মিয়ার ছুরিকাঘাতে রক্তাক্ত জখম হন সেলিম। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। একদিন পর আজ রবিবার ভোর ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান সেলিমের স্বজনরা।

নিহতের বাবা আবুল বাশার বলেন, মাত্র ১০ দিন হলো আমার ছেলে সেলিম বিদেশ থেকে দেশে ফিরেছে। ছোট ভাই ইলিয়াসের সঙ্গে আগে থেকে সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। ওই সম্পত্তি নিয়ে কথা বলতে গেলে ছেলেকে ছুরিকাঘাত করে ইলিয়াস। পরে আহত ছেলে হাসপাতালে ভর্তি করি। সেখানে আজ ভোরে সেলিম মারা যায়।

চর আড়ালিয়া ইউপি চেয়ারম্যান মো. হাসানুজ্জামান সরকার জানান, শুনেছি সম্পত্তি ভাগ নিয়ে বিরোধের জেরেই আপন চাচার হাতে খুন হয়েছেন সেলিম। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান ভূঁইয়া জানান, সম্পত্তি ভাগাভাগি নিয়েই চাচা-ভাতিজার মধ্যে ঝগড়া হয়। পরে ছুরিকাঘাতে আহত মালয়েশিয়াফেরত সেলিম মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারটির পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি।