ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

পদুয়া ইউনিয়নে দুই মেম্বার প্রার্থী মধ্যে ব্যাপক সংঘর্ষ

রাঙ্গুনিয়া(চট্রগ্রাম) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১২:৩০:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা রাঙ্গুনিয়ার ১৩টি ইউপি'তে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলা গুলির মধ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে। ৫টি ইউপি'তে চেয়ারম্যান পদে ভোট গ্রহন চললেও অন্যান্য ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসন ও সদস্য পদে নির্বাচন অনুষ্টিত হয়। 
 
এদিকে জানা গেছে পদুয়া ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সন্ধ্যায় ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলিতে কমপক্ষে ৪ জন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নেয়া হলে আশংকা জনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরন করা হয়। দু'জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। 
 
এদিকে কোদালা গোপাল পুরা এলাকায় রাতে দু'পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ও সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে। টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় বলে জানা গেছে। 
 
পোমরা ইউনিয়নের বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে দুই এজেন্ট'র মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু আবার উশৃংখল দেখা দিলে। আরো পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।