ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

বগুড়ার আদমদীঘিতে বসতবাড়ীতে অগ্নিকান্ডে গৃহবধুর মৃত্যু:স্বামী পলাতক

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২ ০৬:১৬:০০ অপরাহ্ন | দেশের খবর

বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামের আজাদুল হোসেনের বসতবাড়ীতে অগ্নিকান্ডে গৃহবধু শামীমা আক্তার ৫০ আগুনে পুড়ে মারাগেছে। নিহতের স্বামী ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, আদমদীঘির বশিপুর প্রামানিক পাড়ার সবজি ব্যবসায়ী আজাদুল ইসলাম  তার স্ত্রী প্রতিদিনের মতো গত ২৭ জুলাই  রাতে বাড়ীর শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে বসত বাড়ীতে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ফায়ার  সাভিস নওগাঁকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে  নিয়ে আসলেও ততক্ষন বসতবাড়ী পুড়ে যায়। পরের দিন ২৮ জুলাই সকালে পুলিশ খবর  পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধু শামীমা আক্তারের পোড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে  প্রেরন করেন। নিহতের স্বামী পুড়ে মারা গেছে না সে নিজেই বসতবাড়ীতে আগুন লেগে দিয়ে আত্মগোপন করেছেন তার কোন কারণ জানাযায়নি।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, খবর আদমদিঘী দুপচাঁচিয়ার সার্কেল নাজরান রউফ সহ পুলিশ ঘটনা স্থল উপস্থিত হয়ে আগুনে পোড়া মরদেহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে  প্রেরণ করা হয়েছে। অইনগত ব্যবস্থা গ্রহনে প্রক্রিয়াধীন রয়েছে। তবে নিহতের স্বামী আজাদুলের কোন সন্ধান পাওয়া যায়নি। অগ্নিকান্ডের সুত্রপাতের ঘটনা জানাযায়নি তদন্ত চলছে।