ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় খালা ও ভাগ্নী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২০ জুলাই ২০২৩ ০৪:০৮:০০ অপরাহ্ন | দেশের খবর

বগুড়ায় আত্বীয়ের বাড়িতে বেড়াতে এসে খালা ও ভাগ্নী গণধর্ষনের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ। বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে বগুড়া পুলিশ সুপারের কার্যাললে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বাগইল গ্রামে খালা ও অপ্রাপ্ত বয়স্ক ভাগ্নীকে জোরপূর্বক গণধর্ষণ ও ডাকাতি ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তিনি জানান, গণধর্ষণের স্বীকার খালা ও ভাগ্নি নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কাজ করেন। গত ১২ জুলাই তারা বাসযোগে নিজ এলাকা রংপুরে যাচ্ছিলেন। বগুড়ায় এসে বাসটি নষ্ট হয়। রাত বেশি হওয়ায় ওই গার্মেন্টস কর্মী খালার এক সহকর্মী রব্বানীর অনুরোধে রাত ২টার দিকে উপজেলার পাইকর ইউনিয়নের কুশলিহার গ্রামে রাজ্জাকের বাড়িতে যায়। সেখানে সারাদিন অবস্থানের পর রাত পৌনে ৮টার দিকে রংপুরের উদ্দ্যেশ্যে ভ্যানযোগে রওনা করেন। পথিমধ্যে পাইকড় ইউনিয়নের বাগইল গ্রামস্থ বড় পুকুর ব্রিজের নিকট পৌঁছা মাত্র গ্রেফতারকৃত আসামিরাসহ আরো অজ্ঞাত বেশ কয়েকজন আসামি তাদের গতিরোধ করে তাদের নিকটে থাকা নগদ ৭২ হাজার টাকা, একজোড়া কানের দুল ও একটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে খালা ও ১৫ বছর বয়সী ভাগ্নিকে পৃথক স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। 

পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কাহালু থানায় ডাকাতিসহ গণধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ বিজ্ঞ আদালতে উপস্থিত করিয়ে রিমান্ডের আবেদন করা হবে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।