ঢাকা, শনিবার ১৯ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

বাঁশখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন

শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী (চট্টগ্রাম) : | প্রকাশের সময় : শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪ ১১:৫৫:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে বিদেশ নেয়ার নামে ভিসার জন্য নেয়া টাকা ফেরৎ চাইতে গিয়ে ছুরিকাঘাতে মনজুর আলম প্রকাশ বাবুল নামের এক যুবক খু'ন হয়েছে। নিহত যুবক ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আজিজুর রহমান পাড়ার দলিলুর রহমানের ছেলে।
শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে ছনুয়া ইউনিয়নের ছেলবন ছালেহ আহমদ সিকদারপাড়ায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত মনজুর আলম বাবুল ছনুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ছেলবন এলাকার মাস্টার মোহাম্মদ আলমের ছেলে সোহেল রানাকে বিদেশ যাওয়ার জন্য ভিসার টাকা দেন। বছরের পর ঘুরতে ঘুরতে বিদেশের ভিসা না হওয়ায় যুবক বাবুল তার দেয়া টাকা সোহেল রানার কাছে ফেরৎ চান। এনিয়ে ইউনিয়ন পরিষদ, থানা পুলিশসহ প্রশাসনের কাছে টাকা ফেরতের বিচার চাইলেও নিহত বাবুল টাকা ফেরৎ পাননি।
শুক্রবার সকালে ভিসার টাকা ফেরৎ চাইতে সোহেল রানার বাড়িতে গেলে তার উপর উল্টো হামলা করা হয়। ঘাতক সোহেল রানার উপর্যপূরি চুরিকাঘাতে ঘটনাস্থলে মনজুর আলম বাবুল মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
বাঁশখালী থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতককে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। শীঘ্রই হত্যাকারীকে আইনের আওতায় আনতে সক্ষম হবে বলে জানান তিনি।